Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

দর্শনীয় স্থান

দর্শনীয় স্থান

নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ বেলাব উপজেলা হইতে সি এন জি/টেম্পু/অটোরিক্সা যোগে পোড়াদিয়া বাজার, তারপর পোড়াদিয়া বাজার থেকে সি এন জি/টেম্পু/অটোরিক্সা যোগে হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ ( এখানে যাতায়াত ভাড়া বেলাব থেকে পোড়াদিয়া প্রতি জনে ২০/-টাকা+পোড়াদিয়া থেকে মাজার ১০/-টাকা, মোট =৩০/-টাকা)। পাটুলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাবিশপুর গ্রামে অবস্থিত।
হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ নরসিংদী জেলা সদর হতে বাস যোগে মরজাল তারপর মরজাল থেকে বেলাব, সেখান থেকে সি এন জি/টেম্পু/অটোরিক্সা যোগে পোড়াদিয়া বাজার, তারপর পোড়াদিয়া বাজার থেকে সি এন জি/টেম্পু/অটোরিক্সা যোগে হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ। বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাবিশপুর গ্রামে অবস্থিত।
হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ নরসিংদী জেলা সদর হতে পোড়াদিয়ার বাসে সরাসরি মাজার সংলগ্ন হাবিশপুর বাস স্টপিজ/ বাদশার বাজার  তারপর হেটে হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ। নরসিংদী জেলার, বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাবিশপুর গ্রামে অবস্থিত।
হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ ঢাকা/সিলেট/ভৈরব হতে বাস যোগে মরজাল তারপর মরজাল থেকে বেলাব, সেখান সেখান থেকে সি এন জি/টেম্পু/অটোরিক্সা যোগে পোড়াদিয়া বাজার, তারপর পোড়াদিয়া বাজার থেকে সি এন জি/টেম্পু/অটোরিক্সা যোগে হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ। নরসিংদী জেলার, বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাবিশপুর গ্রামে অবস্থিত।
হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ ঢাকা/সিলেট/ভৈরব/সাভার/টংগী -গাজীপুর/কিশোরঞ্জ হতে বাস যোগে ইটাখলা তারপর মনোহরদী, সেখান থেকে সি এন জি/টেম্পু/অটোরিক্সা যোগে পোড়াদিয়া বাজার, তারপর পোড়াদিয়া বাজার থেকে সি এন জি/টেম্পু/অটোরিক্সা যোগে হয়রত শাহ ইরানী (র:) এর মজার শরীফ। নরসিংদী জেলার, বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাবিশপুর গ্রামে অবস্থিত।